যুক্তরাজ্যে শহীদ জননী জাহানারা ইমামের মৃত্যুবার্ষিকী পালনের সিদ্ধান্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
ব্রিকলেন নিউজ:

আসছে ২৬শে জুন ২০২৩ শহীদ জননী জাহানারা ইমামের মৃত্যুবার্ষিকী পালনের সিদ্ধান্ত নিয়েছে একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি যুক্তরাজ্য শাখা। গতকাল ১৯জুন পূর্ব-লন্ডনের বো-বিজনেন্স সেন্টারে নির্বাহী কমিটির বিশেষ সভায় এসিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্ত মাফিক শহীদ জননী স্মরণে যুক্তরাজ্য শাখা ২৬জুন ভার্চুয়্যালী আলোচনা সভার আয়োজন করবে এতে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সহ বিশ্বের বিভিন্ন প্রান্থ থেকে আলোচক বৃন্দ স্মরণ সভায় অংশ নেবেন।

 

একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি সাংবাদিক মতিয়ার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক  স্মৃতি আজাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায়  সদ্যপ্রয়াত একাত্তরের ঘাতক-দালাল নির্মুল কমিটির  কেন্দ্রীয় সভাপতি শাহরিয়ার কবিরের কন্যা অর্পিতা শাহরিয়ার ও রাজনীতিবিদ-মুক্তিযোদ্ধা  পংকজ ভট্রাচার্যের মৃত্যুতে  সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয় ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। উভয়ের বিদেহী  আত্মার শান্তি কামনায় একমিনিট নীরবতা পালন করা হয়।

সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আনসার আহদেম উল্লাহ ইউরোপিয়ান বাংলাদেশ ফোরামের প্রতিনিধি দলের সম্প্রতি বাংলাদেশ সফরে দেশের বিভিন্ন স্থানে বৈদ্যভূমি পরিদর্শন ও একাত্তরের শহীদ পরিবার গুলোর সাথে তাদের সাক্ষাৎকারের বিবরন দেন। সভায় সাংগঠনির আলোচনায় অংশ নেন সংগঠনের সভাপতি সাংবাদিক সৈয়দ আনাছ পাশা, সহ-সভাপতি নাজমা হোসেন, সাধারন সম্পাদক মনিরা পারভিন, সহ- সম্পাদক জুয়েল রাজ, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি নূরুদ্দিন আহমদ প্রমুখ ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১