বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউকের এর ২২ তম সম্মেলন ও দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্টিত

Share on facebook
Share on twitter
Share on linkedin
বিজ্ঞপ্তি:

গত রোববার , ১৬ জুলাই ২০২৩ , পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হলো বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউকের দ্বিবার্ষিক সাধারণ সভা। উক্ত সভায় সংগঠনের ৪১ সদস্য বিশিষ্ট ২০২৩-২৫ সালের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়। নবনির্বাচিত কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন প্রশান্ত দত্ত পুরকায়স্হ বিইএম এবং সাধারণ সম্পাদক সুজিত চৌধুরী । সহ-সভাপতি – রবীন পাল, হরিপদ শুক্লবৈদ্য , হারাধন ভৌমিক, বিপুল চন্দ্র মণ্ডল ও প্রশান্ত দত্ত।
সহ-সাধারণ সম্পাদক – অলক চন্দ, অমর বৈদ্য,
কোষাধ্যক্ষ বিশ্বজিৎ দে,
সহ- কোষাধ্যক্ষ কঙ্কন কান্তি ঘোষ ও লীলমোহন সেন। সাংগঠনিক সম্পাদক রঘুচন্দ্র দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক মৃণাল কান্তি সরকার ও অর্জুন দত্ত।
সাংস্কৃতিক সম্পাদক মহামায়া শীল, সহ-সাংস্কৃতিক সম্পাদক অমিত চন্দ ও স্বরলিপি দত্ত।
মহিলা ও যুব সাংগঠনিক সম্পাদক- লাভলী রাণী দে রীতা, সহ-মহিলা ও যুবসম্পাদক জিনি সেন ও বাপ্পী দাম।
বার্তা ও প্রচারণা সম্পাদক- জয়ন্ত সাহা, সহ- বার্তা ও প্রচারণা সম্পাদক দেব দুলাল আদিত্য।
অনুষ্ঠান পরিচালনা সম্পাদক জহর শীল, সহ-সম্পাদক -হিরন্ময় গোস্বামী ও সুশান্ত হালদার। এছাড়াও
কার্যকরী কমিটিতে ১৬ জন নির্বাচিত সদস্য হচ্ছেন-পঙ্কজ ভট্টাচার্য, রাসেন্দ্র চৌধুরী, অমলেন্দু শেখর পোদ্দার, ডঃ দেবব্রত চৌধুরী, রাধাকান্ত ধর, রতন চৌধুরী, রূপক পাল, নির্মল চন্দ, সুপ্রতিম দেব, নবেল দাস, বেবী রাণী চন্দ, পুলক কান্তি সোম, চিত্ত সাহা, বিজন ভট্টাচার্য , অনন্ত সিন্দু পাল ও নৃপেন্দ্র ঘোষ।
প্রথমবারের মত ডিজিটাল নির্বাচনের ফলাফল পর্যবেক্ষণ করেন প্রবীণ শিক্ষক মুকুল রায় ও সমাজ কর্মী দেব প্রসাদ দাস।

উল্লেখ্য যে সাংগঠনিক সম্প্রীতির উজ্জ্বল উদাহরণ স্বরূপ কার্যকরী কমিটিতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর ও সংগঠনের প্রতিনিধিত্ব রয়েছে।


বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ,২০০১ সালের প্রতিষ্ঠালগ্ন থেকে জাতি, ধর্ম বর্ণ নির্বিশেষে আর্তমানবতার সেবা, সামাজিক সম্প্রীতি, বাঙালী সংস্কৃতির বিকাশ ও সমাজকল্যাণ মূলক কাজ করে সরকার ও রাজপরিবারের স্বীকৃতি ও ভূয়সী প্রশংসা অর্জন করেছে।
পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক সম্পাদক মহামায়া শীল। সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে সংগঠনের শিশু কিশোর ও স্বনামধন্য শিল্পিরা। যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে আগত সদস্য ও বিভিন্ন সংগঠনের সন্মানীত অতিথিবৃন্দের উপস্থিতি এই সম্মেলনকে সাফল্যমন্ডিত করেছে। সহসভাপতি রবীন পালের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১