আসছে,  শ্রীজাত, ফারজানা, জয় সরকারের  সোনালী দুপুর 

Share on facebook
Share on twitter
Share on linkedin
ব্রিকলেন নিউজঃ
   বাংলা  সঙ্গীতপ্রেমীদের জন্য দারুণ সুখবর। আবারো একসঙ্গে কাজ করলেন তৃতীয় বাংলা খ্যাত ব্রিটেনের বাংলাদেশি সঙ্গীত শিল্পী  ফারজানা সিফাত  পশ্চিম  বাংলার শ্রীজাত বন্দ্যোপাধ্যায় ও জয় সরকার। এবার আসছে তাঁদের নতুন গান ‘সোনালি দুপুর’। দুই দেশের  সম্প্রীতির ছোঁয়া থাকবে এই গানে। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে গানের ভিডিওর শ্যুটিং। 
গানের মধ্যে কত অনুভূতিই না থাকে। কোনও গানে শৈশব, কোনও গানে স্মৃতি, আবার কোনও গানে কাছের মানুষকে ফিরে পাওয়া। তবে এই সব স্বাদ যদি একটি গানের মধ্যেই পাওয়া যায়? শৈশবের পুরনো স্মৃতি, আবেগ ও কাছের মানুষকে আবার কাছে ফিরে পাওয়ার অনুভূতি নিয়েই তৈরি হয়েছে এই নতুন গান।
শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের কথায়, জয় সরকারের সঙ্গীত পরিচালনায়, বাংলাদেশের জনপ্রিয় শিল্পী ফারজানা সিফাত গানটি গেয়েছেন। সৌমজিৎ আদকের পরিচালনায় গানটির মধ্যে দেখা যাবে ফারজানা সিফাত, শিশু শিল্পী রূপদীপ্তা মুখোপাধ্যায় এবং লিনা মুখোপাধ্যায়কে। খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে এই গান।
জয় সরকার জানালেন “ফারজানা সিফাতের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। এরা আগেও আমরা কাজ করেছি। তবে এবারের গানটা একেবারে আলাদা। ভিন্ন ধরনের স্বাদ পাবে সংগীত  প্রেমীরা। আমাদের গানের শ্যুটিং হয়ে গেছে। সৌম্যজিত পরিচালনা করেছে গানটার ভিডিও শ্যুটিংয়ে। আশা করি ভাল লাগবে সকলের।
ফারজানা সিফাতের সঙ্গে শ্রীজাত ও জয়ের এটা দ্বিতীয় কাজ। শ্রীজাতর লেখা ও জয় সরকারের সুরে, নচিকেতা চক্রবর্তী এবং ফারজানা সিফাত একসঙ্গে গেয়েছিলেন ‘মিলিয়ে নিও’ গানটি। এই গানটিরও ভিডিও পরিচালনায় ছিলেন সৌম্যজিত আদক।
Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০