ইস্ট লন্ডন ইউনাইটেড’ ক্লাবের প্রথম বার্ষিক মিলনমেলা-২০২২ অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

খেলাধূলায় গড়ে উঠুক সুন্দর পৃথিবী

ব্রিকলেন নিউজঃ 

খেলাধূলায় গড়ে উঠুক সুন্দর পৃথিবী স্লোগানকে সামনে রেখে প্রথম বারের মতো অনুষ্ঠিত হয়েছেইস্ট লন্ডন ইউনাইটেডক্লাবের বার্ষিক মিলনমেলা২০২২। গত ১৮ জানুয়ারি মঙ্গলবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে বার্ষিক মিলনমেলা অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্যরা ছাড়াও আরও অনেকে সময় উপস্থিত ছিলেন। ক্লাবের প্রতিষ্ঠাতাদের অন্যতম জোবায়ের আহমদের সভাপতিত্বে এবং মোহাম্মদ বাহার উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক আহাদ চৌধুরি বাবু, সাংবাদিক আব্দুল হাই সঞ্জু, মাহতাব উদ্দিন, সাংবাদিক রোহেল আহমদ কয়েছ, শামীম আহমদ, নাবী হোসাইন, মোহাম্মদ: ওবায়দুল হক, মোহাম্মদ: রাসেল মিয়া, শাহ আহমদ, মো: মিছবা উদ্দিন, এবং ব্যারিস্টার মিজানুর রহমান সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, খেলাধূলার মাধ্যমে মানুষ শারীরীক এবং মানসিক ভাবে সবল হয়ে উঠে। খেলাধূলা মানুষকে সামাজিক করে তুলে। তারা বলেন, আমাদের কমিউনিটির তরুণ সমাজকে খেলাধূলায় আকৃষ্ট করতে পারলে অনেক অসামাজিক এবং অপরাধমূলক কার্যকলাপ কমে আসবে। তাই তারা তাদের স্লোগান নির্বাচিত করেছেনখেলাধূলায় গড়ে উঠুক সুন্দর পৃথিবী

এসময় আরও উপস্থিত ছিলেন, মো: আনোয়ার আলী, মো: আকিক মিয়া, জসিম উদ্দিন, সোহেল আহমদ, রায়হান আহমদ, জয়নাল আহমেদ, মখলিছুর রহমান, হামিম দেওয়ান চৌধুরি, লাবিব দেওয়ান চৌধুরি, মেহদি আলী, কাদির আহমদ এবং আব্দুল কাদির সহ ক্লাবের সদস্য এবং অতিথিরা।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০