বিজয়ের ৫০ বছর উদযাপন করবে বার্মিংহাম প্রেসক্লাব

Share on facebook
Share on twitter
Share on linkedin
ব্রিকলেন নিউজঃ
বাংলাদেশের মহান বিজয়ের ৫০ বছর ব্যাপকভাবে উযযাপন করার পরিকল্পনা নিয়েছে বাংলা প্রেসক্লাব, বার্মিংহাম, মিডল্যান্ডস। এই আয়োজনের অন্যতম আকর্ষণ হচ্ছে মুক্তিযুদ্ধে ব্রিটেন থেকে যারা সক্রিয় কাজ করেছেন সেইসব মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়া। এছাড়া মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় সাপ্তাহিক জনমত পত্রিকাকে একটি বিশেষ সম্মাননা দেয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।
মঙ্গলবার লণ্ডন বাংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বাংলা প্রেসক্লাব বার্মিংহামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  আশরাফুল ওয়াহিদ দুলালের পরিচালনায় সভাপতি মারুফ আহমদ তার বক্তব্যে বলেন, আগামী ১২ ডিসেম্বর বার্মিংহাম রয়েল সুইটে দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই অনুষ্ঠানের আয়োজন করা হবে।
আশরাফ ওয়াহিদ দুলাল বলেন, তারা এই আয়োজন সফল করতে ব্রিটেনের বিভিন্ন শহরে রোড শো করবেন। এই আয়োজনে অর্ধশত কন্ঠে বিজয়ের গান, প্রামান্যচিত্র প্রদর্শন থাকবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাংবাদিক সৈয়দ নাসির আহমেদ, জিয়া তালুকদার , কায়সারুল ইসলাম সুমন, সাইফুর রাজা চৌধুরী প্রতীক, মোহাম্মদ ওবায়দুল কবির খোকন। এছাড়া বার্মিংহামের বিশিষ্ট ব্যবসায়ী দেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মিছবাউর রহমানসহ আরো অনেকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০