বেথনাল গ্রীন ইষ্ট লেবার পার্টির নির্বাচনী প্রচারনা শুরু

Share on facebook
Share on twitter
Share on linkedin

সম্প্রীতি রক্ষায় লেবারের বিকল্প নেই – রুশনারা আলীএমপি 

ব্রিকলেন নিউজঃ বেথনাল গ্রীনও বো আসনের এমপি রুশনারা আলী এমপি বলেছেন বহুজাতিক ব্রিটেনের সম্প্রীতির বন্ধন কে ধরে রেখে মূলধারার রাজনীতি এবং মুল স্রোতে অংশ গ্রহণের মধ্যদিয়ে আমাদের প্রজন্মের জন্য একটি সুস্থ রাজনৈতিক পরিবেশ গড়া সম্ভব ।

এমপি রুশনারা আলী ৫ই মার্চ শনিবার বেথনাল গ্রীন ইষ্ট ওয়ার্ডের আসন্ন ৫ই মের কাউন্সিল নির্বাচনে লেবার পার্টির মনোনিত কাউন্সিলার প্রার্থী কাউন্সিলার সিরাজুল ইসলাম, কাউন্সিলার ইভ ম্যাককুইলান ও রেবেকা সুলতানা ও মেয়র জন বিগসের সমর্থনে আয়োজিত নির্বাচনী ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ৷

বিপুল সংখ্যক স্থানীয় অধিবাসী ও লেবার সমর্থকদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বেথনাল গ্রীণের ঐতিহ্য ধরে রেখে প্রিয় দল লেবার পার্টির প্রার্থীদের নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান এমপি রুশনারা আলী । মেয়র জন বিগস বলেন,বেথনাল গ্রীণ এলাকার উন্নয়নে কাউন্সিল বিভিন্ন প্রকল্প সফল ভাবে চলছে ইতিমধ্যে পালমার্স রোডে আধুনিক জিপির উদ্ধোধন হয়েছে ।

কবি সুফিয়া কামালের নামে একটি নতুন ভবনের নামকরন এবং কাজ চলছে যাহা ব্যস্থতম গ্লোব রোডে অবস্থিত ।তিনি উন্নয়ন অব্যাহত রাখতে তার টিমকে নির্বাচিত করার জন্য আহবান জানান । 

স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন বলেন লেবার পার্টি বারার জনগনের কথা বলে। তিনি আবারও লেবার পার্টির বিজয় নিশ্চিত করার জন্য সবার প্রতি আহবান জানান।

  • এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলার ও স্পিকার আহবাব হোসেন, কাউন্সিলার সিরাজুল ইসলাম, কাউন্সিলার ইভ ম্যাকুলিয়ান, রেবেকা সুলতানা, বেথনাল গ্রীণ ইষ্ট লেবারপার্টির চেয়ার আনোয়ার হোসেন, ভাইস চেয়ার কামরুন নাহার, সেক্রেটারী ডান সিমসন্স।

উপস্থিত ছিলেন ডেপুটি মেয়র মতিনু উজ্জমান, বায়তুল আমান মসজিদের চেয়ারম্যান মোঃসোবহান বারী, সাবেক মেয়র সেলিম উল্যা, সাবেক স্পিকার কাউন্সিলার আব্দুল মুকিত চুনু, সাবেক স্পিকার মিজান চৌধুরী,সাবেক ডেপুটি  লিডার আব্দুস শুকুর, সাবেক ডেপুটি লিডার আলাউদ্দিন, কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার কেভিন ব্যাডি,কাউন্সিলার লিমা কোরেশি,বিএমইর আনিছুর রহমান আনিছ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০