পূর্ব লণ্ডনে ভিন্ন ধর্মাবলম্বী ও ঘরহীন মানুষের মধ্যে ইফতার বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

ব্রিকলেন নিউজঃ

ভিন্ন ধর্মাবলম্বীদের ও হোমলেস মানুষদের মধ্যে ইফতার বিতরণ করেছে আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ইষ্টহ্যান্ডস ও ব্রিটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাস্ট।

ব্রিটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাষ্টের ট্রাষ্টি খসরুজ্জামান খসরু বলছিলেন, মূলধারার সংবাদে দেখা যায় মানুষ এখন খাদ্য সংকটে ভুগছে। তাদের জন্য এই আয়োজন। এছাড়া ষ্ট্রাটফোর্ডে আমাদের চ্যারিটি শপে প্রতিদিন অনেক মানুষ খাবারের সন্ধানে আসেন। এতে বুঝা যায় মানুষ কতো সংকটে আছেন। তাই মানুষকে একটু সহায়তা করতে এম আয়োজন।

ইষ্টহ্যান্ডস চ্যারিটির পক্ষে  ভলান্টিয়ার আ স ম মাসুম বলছিলেন , ভিন্ন ধর্মের মানুষের মধ্যে রমজানের গুরুত্ব বুঝাতে ও হোমলেস মানুষদের খাবারের সহায়তার জন্য এমন আয়োজন।

উল্লেখ্য ইষ্টহ্যান্ডস আন্তর্জাতিক ভাবে কাজ করছে। বাংলাদেশের বাইরে আফ্রিকা, ইউরোপে কাজ করছে। বিশেষ করে সাম্প্রতিক সময়ে ইউক্রেন থেকে চলে আসা শরণার্থীদের জন্য পোল্যন্ড সীমান্তে হট ফুড সহায়তা দেয়া হচ্ছে।

ব্রিটিশ বাংলা ওয়েলফেয়ার ট্রাষ্ট বাংলাদেশে সিলেট ও চট্রগ্রামে অসহায় মানুষদের সহায়তা ও শিক্ষামূলক কার্যক্রম চালাচ্ছে। সম্প্রতি ইউক্রেন যুদ্ধ শুরু হওয়ার পর ব্রিটেনে থেকে নানা সহায়তা পাঠিয়েছে তারা।

এই ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, সালেহ আহমেদ, আব্দুল হান্নান, সারোয়ার হোসেন, আলাউর রহমান শাহীনসহ আরো অনেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১