জেলের খাবার খেতে পারছেন না শাহরুখ পুত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin

বাঁধন দাস, ডেস্কঃ   জীবনযাপন পুরোপুরি পাল্টে গেছে শাহরুখ পুত্র আরিয়ানের। সোনার চামচ মুখে নিয়ে জন্ম নেওয়া শাহরুখ পুত্রের ঠিকানা এখন কারাগার। মুখরোচক সব খাবার, দামি পোশাকে অভ্যস্থ আরিয়ানকে খেতে দেওয়া হচ্ছে কারাগারের খাবার। কিন্তু এ খাবার খেতে পারছেন না আরিয়ান। এতে করে তার স্বাস্থ্য ভেঙ্গে পড়ছে।

মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর কারাগার একমাত্র ঠিকানা আব্রামের।  আর পাঁচ জন অভিযুক্তের মত দিন কাটছে তার। খেতে দেওয়া হচ্ছে সকলের মত সাদামাটা খাবার। সবার সাথে উঠতে হচ্ছে সকালে। কিন্তু এই খাবারে অভ্যস্থ হতে পারছেন না ২৩ বছর বয়সী শাহরুখ পুত্র। পরিবেশের সঙ্গে খাপ খাওয়াতে না পারায় আর জেলের খাবার খেতে না পারায় অসুস্থ হয়ে পড়ছেন আরিয়ান।

এরইমধ্যে আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সঙ্গে রাখা হচ্ছে না তাকে। পরতেও হচ্ছে না জেলের পোশাক। আরিয়ান কারও সঙ্গে কথা বলছেন না। মাদক-কাণ্ডে গ্রেপ্তার সঙ্গীদের সঙ্গেও দেখা করতে চাইছেন না তিনি। সেই সাথে নিরাপত্তাও বাড়িয়ে দেওয়া হয়েছে আরিয়ানের। কারাগারের কর্মীরা বিশেষ নজর রাখছেন তার ওপর।

জেলে খাবার না পাঠাতে পেরে আরিয়ানের খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি আরিয়ান। তার শাহরুখ পুত্রের এই সমস্যায় চিন্তিত জেল কতৃপক্ষ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১