বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন পুনর্গঠনে চার কমিটি

Share on facebook
Share on twitter
Share on linkedin

অনলাইন- 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে পুনর্গঠনের জন্য চার কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বিকেলে ফেসবুক পোস্টে আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ এ তথ্য জানান।

ফেসবুক পোস্টে তিনি জানান, নিম্নোক্ত টিমগুলো মূলত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্ল্যাটফর্মকে পুনর্গঠন করার লক্ষ্যে কাজ করবে। ইতোমধ্যে আমাদের সমর্থনে গঠিত সমন্বয়ক কমিটিগুলো বহাল থাকবে এবং বিভিন্ন পরিসরে নতুনভাবে সকল কমিটি পুনর্গঠন করা হবে। শৃঙ্খলা রক্ষা এবং ভুয়া সমন্বয়ক বিভ্রান্তি দূর করতে বর্তমান কমিটিগুলোর অথোরাইজেশন এবং নতুন কমিটি গঠনে কাজ করবে। ছাত্র-জনতার অভ্যুত্থান রক্ষা এবং জনমানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে কাজ করে যাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

এ সময় তিনি ফেসবুক পোস্টের সঙ্গে একটি তালিকা যুক্ত করে দেন।এতে অর্গানাইজিং উইং, প্রোগ্রাম ইম্লিমেন্টেশন উইং, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং ও অথোরাইজেশন নামে ৪টি কমিটি প্রদান করা হয়।

তালিকায় আট সদস্যের অর্গানাইজিং উইং গঠনের কথা বলা হয়েছে। তারা হলেন, আবু বাকের মজুমদার, আবদুল হান্নান মাসুদ, রিফাত রশিদ, শাহিন আলম, শ্যামলী সুলতানা জেদনি, নাঈম আবেদিন, সানজানা আফিফা অদিতি এবং খান তালাত মাহমুদ রাফিকে যুক্ত করা হয়েছে।

প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইংয়ে ১৮ জনকে যুক্ত করা হয়েছে। তারা হলেন, হাসনাত আব্দুল্লাহ, সারজিস আলম, আব্দুল কাদের, মাহিন সরকার, আরিফ সোহেল, আকরাম হোসাইন রাজ, হামজা মাহবুব, নুর নবি,শুভ আহমেদ, শাহীনূর সুমি মোবাশ্বের আলম, হাসিব আল ইসলাম, মোহাম্মদ রাসেল, উমামা ফাতেমা, আনিকা তাহসিনা, রওনক জাহান, মেহেদী ইসলাম ও তকিউদ্দিন আহমেদ।

আন্দোলনের তিন সদস্যবিশিষ্ট মিডিয়া এন্ড কমিউনিকেশন উইং গঠন করা হয়েছে। তারা হলেন রিজওয়ান রিফাত, আব্দুল্লাহ সালেহীন অয়ন এবং তাহমিদ আল মুদাসসির চৌধুরী।

এ ছাড়া আন্দোলনের অথোরাইজেশন কমিটিতে রয়েছেন সারজিস আলম ও আবু বাকের মজুমদার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০