আগরতলায় ২৩ বাংলাদেশি গ্রেফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

অনলাইন ডেস্ক- 

বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলন ঘিরে সহিংসতা পরবর্তী সময়ে পুলিশি ধরপাকড় এখনও অব্যাহত রয়েছে। এর মধ্যেই ভারতের ত্রিপুরায় একসঙ্গে ২৩ বাংলাদেশি ধরা পড়ল পুলিশের হাতে। গোপন সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার রাতে আগরতলা স্টেশন চত্বর থেকে তাদের গ্রেফতার করে রেল পুলিশ। গ্রেফতারদের মধ্যে এক দালালও রয়েছেন।

প্রাথমিকভাবে জিআরপি সূত্রে খবর, গ্রেফতার ২৩ জনই চাপাই নবাবগঞ্জ জেলার বাসিন্দা। কী কারণে তারা ত্রিপুরায় এসেছিলেন, তাদের গতিবিধি কী ছিল, সে সব বিষয় খতিয়ে দেখতে তদন্ত চালাচ্ছে জিআরপি। খবর আনন্দবাজার অনলাইনের।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এতজন বাংলাদেশি নাগরিক একসঙ্গে কী করছিলেন, এর সঙ্গে আরও বড় চক্র জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। যাদের গ্রেফতার করা হয়েছে তাদের বেশিরভাগেরই বয়স ১৯ থেকে ৩০ বছরের নিচে। সেলিম রেজা নামে যে দালালকে গ্রেফতার করা হয়েছে, সেই যুবকের বয়সও ২৭ বছর।

গত ২১ জুলাই তৃণমূলের ‘শহিদ সমাবেশ’ মঞ্চ থেকে বাংলাদেশের উদ্ভূত পরিস্থিতি নিয়ে মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছিলেন, অসহায় কেউ এসে যদি বাংলার দরজা খটখট করেন, তা হলে ফেরানো হবে না। মমতার সেই মন্তব্য নিয়ে আপত্তি জানিয়েছিল বাংলাদেশ সরকার।

সুত্র- দেশ রুপান্তর

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০