দেশব্যাপী সাধারন শিক্ষার্থীদের উপর সশ্রস্ত্র হামলার ঘটনায় যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব ইউকে তীব্র নিন্দা

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিবৃতি:

বাংলাদেশে কোটা সংস্কারের দাবীতে আন্দোলনরত ঢাকা বিশ্ববিদ্যালয় ও দেশব্যাপী সাধারন শিক্ষার্থীদের উপর সশ্রস্ত্র হামলার ঘটনায় যুক্তরাজ্যে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব ইউকে তীব্র নিন্দা জানাচ্ছে। কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সৃষ্ট সহিংসতায় প্রাণহানির ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব ইউকে গভীর শোক প্রকাশ করছে।

আন্দোলন চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যে ভাষায় মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের আদর্শকে অবমাননা করে শ্লোগান দিয়েছে, সে বিষয়টি নিয়ে আমরা উদ্বিগ্ন ও ব্যথিত।

আমরা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব ইউকে, ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বাংলাদেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চলমান সহিংসতা নিরসনে শান্তিপূর্ণ সমাধান প্রত্যাশা করছি এবং সেই সঙ্গে নৃশংস হত্যাকান্ড, হামলা ও ধ্বংসাত্মক কার্যকলাপের সাথে জড়িতদের নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।

ধন্যবাদান্তে

পরিচালনা পরিষদ
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাব ইউকে

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০