বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি

Share on facebook
Share on twitter
Share on linkedin
ব্রিকলেন ডেস্ক:

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এসময় বিএনপির নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরাসরি তা প্রচার করেছে। এই বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগ।

রোববার ২১ মে দেশব্যাপী মহানগর এবং জেলা বিএনপির রাজনৈতিক কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীতে সমাবেশের আয়োজন করে জেলা বিএনপি। এসময় বক্তব্য প্রদানকালে চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন।

জানা যায়, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে বিকাল সাড়ে ৪টার দিকে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। যা বিএনপির দলীয় নেতাকর্মী এবং বিভিন্ন মিডিয়ায় ফেসবুকে লাইভ করা হয়।

এদিকে, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন চাঁদের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে বলেন, ‘গণতন্ত্রের মানস কন্যা, যিনি সততার মাধ্যমে দেশের সকল সংকট মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে কবরে পাঠানোর কথা বলার কারণে তাকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে। রাজশাহী সন্ত্রাসী, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদকে অনতিবিলম্বে আইনের মুখোমুখি করতে হবে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০