বিয়ে করছেন চিত্র নায়িকা মিম

Share on facebook
Share on twitter
Share on linkedin

ব্রিকলেন নিউজঃ

ছয় বছর ধরে প্রেম করছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু সে খবর ঘুণাক্ষরে জানতে দেননি মিডিয়াকে। এবার সরাসরি ‘এনগেজড’ ঘোষণা দিয়ে প্রেমিক বা হবু বরকে সামনে আনলেন।এ ঘোষণার জন্য নিজের জন্মদিনকে বেছে নিলেন ‘আমার আছে জল’ নায়িকা।মিমের বরের নাম সনি পোদ্দার।

সনির সঙ্গে একটি ছবি পোস্ট করে মিম লেখেন, All of my smiles started with you 6 years back. Today is a very special day, today is the beginning of forever. A beginning of a new chapter. Finally Engaged.

অর্থাৎ, ‘ছয় বছর আগে আমার সব হাসির শুরু তোমার সঙ্গে। আজ খুবই বিশেষ দিন। আজ যা শুরু হলো তা চিরদিনের জন্য। নতুন এক অধ্যায়ের শুরু। অবশেষে আমরা আবদ্ধ।’

রাজধানীর হোটেল ইন্টার কন্টিনেন্টালে মিম-সনির বাগদান ঘোষিত হয়। সেখানে ফেরদৌস, পূর্ণিমাসহ একাধিক তারকা উপস্থিত ছিলেন।

মিম জানান, সনি পোদ্দার কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি।

সনির সঙ্গে পরিচয় ৬ বছর আগে। মিমের বান্ধবী অর্নির মাধ্যমে সনির সঙ্গে পরিচয়৷ তারপর বন্ধুত্ব। সেখান থেকে প্রেম। এরপর নিজের পছন্দের ছেলেকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হওয়ায় বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে বুধবার এক সাক্ষাৎকারে বিশেষ মানুষ সম্পর্কে বলেছিলেন, কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব, তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো মাঝেমধ্যে ফেসবুকে ছবি দিই, কিন্তু সবাই বুঝতে পারে না।সেই কথাই রাখলেন নায়িকা।

বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। এগুলোর কিছু অংশের শুটিং করেছেন, কিছুটা বাকি রয়েছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’। কথা হচ্ছে আরও কয়েকটি চলচ্চিত্রের।

 

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০